web-ad

আমাদের কথা

প্রযুক্তি নির্ভর বিশ্বের সাথে তাল মেলানো সময়ের দাবি। এই দাবির চাহিদা মেটাতে হাঁটি হাঁটি পা পা করে চালু হয়েছে প্রযুক্তি নির্ভর ভ্রমণ বিষয়ক সাইট “visitChittagong.net”।

“VisitChittagong.net” ওয়েবসাইটটি মূলত চট্টগ্রাম বিভাগের এবং দেশ ও দেশের বাহিরের ভ্রমণের খোঁজখবর দিয়ে থাকে।

এখানে পাওয়া যাবে, চট্টগ্রাম বিভাগের ট্যুরিস্ট স্পটগুলোর সমসাময়িক খবর, স্পটগুলোর হোটেল বা রিসোর্টের খবর, যাতায়াত ব্যবস্থা সহ আরও অনেক কিছু। এছাড়াও ট্রাভেল টিপস, ট্রাভেল নিউজ, ইমিগ্রেশন, স্টুডেন্ট ভিসা, ভ্রমণ প্যাকেজ ও বিভিন্ন দেশের দূতাবাসগুলোর ঠিকানা ও সমসাময়িক নীতিমালা সম্পর্কে তথ্য এখানে পাওয়া যাবে।

বাংলাদেশের পর্যটন নগরী বৃহত্তর চট্টগ্রামকে কেন্দ্র করে বিভিন্ন মুখি বিশাল তথ্য ভান্ডার নিয়ে আমাদের ওয়েবসাইট ট্রাভেল গাইড (www.visitchittagong.net) আপনার প্রয়োজনীয় তথ্য সেবা দিতে ২৪ ঘন্টা (Round the clock) নিয়োজিত আছে।

ফাটাফাটি সব ভিডিও এবং ভিসির খবর পেতে জন্য চোখ রাখো আর সাবস্ক্রাইব করো আমাদের YouTube চ্যানেলে! Youtube: https://goo.gl/WH0ElU

বৃহত্তর চট্টগ্রামে  ঘুরতে আসা পর্যটকেরা নিমিষেই প্রয়োজনীয় তথ্য জেনে ত্বরিত সিদ্ধান্ত নিয়ে  সঠিক সেবা পেতে নির্দ্বিধায় ক্লিক করতে পারেন ট্রাভেল-গাইডের ওয়েবসাইটে   (www.visitchittagong.net)। পর্যটন নগরী বৃহত্তর চট্টগ্রামের সকল ক্ষেত্র ও বিষয় যেমন হোটেল-মোটেল, মার্কেট, শপিং মল, ডিপার্টমেন্টাল স্টোর, হাসপাতাল, ক্লিনিক, অভিজ্ঞ ডাক্তার, ব্লাড ব্যাংক অডিটোরিয়াম, কমিউনিটি সেন্টার, চাইনিজ রেস্টুরেন্ট, রেস্টুরেন্ট, ফাস্ট ফুড, মিষ্টির দোকান, বিনোদন, বেড়ানোর স্থান, এয়ারলাইন্স, এয়ারপোর্ট, রেলস্টেশন, রেলগাড়ি, বাস সার্ভিস, বাস টার্মিনাল, লঞ্চ টার্মিনাল, ভ্রমণ, হোটেল, পুলিশী সহায়তা কেন্দ্র/থানা, এ্যাম্বুলেন্স সার্ভিস, রেষ্ট হাউস, ইলেক্ট্রনিক সামগ্রী সহ সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্ত্বশাসিত, করপোরেশন, বেসরকারি ও ব্যক্তি উদ্যোগে গড়ে উঠা যে কোন প্রতিষ্ঠান ও বিষয়ের পুর্নাঙ্গ তথ্য আমাদের দক্ষ প্রশিক্ষিত কর্মী বাহিনীর মাধ্যমে সংগ্রহ, যাচাই বাছাই এবং যথাযথ সম্পাদনার মাধ্যমে অনলাইন ট্রাভেল গাইড (www.visitchittagong.net) উপস্থাপন করা হয়েছে। সকল তথ্য নিয়মিত হালনাগাদ করার ক্ষেত্রেও আমরা সজাগ।

আমাদের ওয়েবসাইট (www.visitchittagong.net) এর বিশেষত্ব হলো শুধু বিভিন্ন তথ্য ভান্ডার নয় বরং প্রাত্যহিক জীবন ঘনিষ্ঠ বিষয়ে সাবলীল ও প্রাঞ্জল ভাষায় যে কেউ প্রতিবেদন পাঠালে অভিজ্ঞ ও দক্ষ সম্পাদনা বিভাগ যথাযথ সম্পাদনা পূর্বক আমাদের ওয়েবসাইটে (www.visitchittagong.net) ) উপস্থাপন করা হয়ে থাকে। পাশাপাশি যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রাপ্ত প্রয়োজনীয় তথ্য ও উপাত্ত আমাদের ওয়েবসাইটে সন্নিবেশিত করার নিশ্চয়তা আছে।

আমাদের চলার পথ যদিও কঠিন তবে অসম্ভব নয়। আমাদের চলার পথে ভিজিটর, শ্রদ্ধাভাজন, বিজ্ঞাপন-দাতা এবং অকৃত্রিম শুভানুধ্যায়ীদের সর্বাত্মক সহায়তা একান্ত কাম্য।

মতামত